কোপা আমেরিকার আগে নিজেদের সর্বশেষ ঝালিয়ে নেয়ার ম্যাচে গোল উৎসব করেছে ব্রাজিল। রোববার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে সেলেসাওরা।

ঘরের মাঠে ব্রাজিলের গোল উৎসবে জোড়া গোল করেছেন ম্যানচেস্টার সিটি তারকা গ্যাব্রিয়েল জেসাস। সঙ্গে ফিলিপে কৌতিনহো, থিয়াগো সিলভা, ডেভিড নেরেস, রবের্তো ফিরমিনো ও রিচার্লিসন একটি করে গোল করেন।

ব্রাজিলের গোলবন্যার শুরুটা করেন গাব্রিয়েল জেসুস। ষষ্ঠ মিনিটে কর্নার থেকে অধিনায়ক দানি আলভেসের ক্রসে মাত্র ছয় গজ দূর থেকে দারুণ এক হেডে জাল খুঁজে নেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড। এর সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন চিয়াগো সিলভা। ফিলিপে কৌতিনিয়োর ক্রস থেকে হেডে গোলটি করেন এই সেন্টার-ব্যাক।

স্পট কিক থেকে দলকে তৃতীয় গোলটি এনে দেন আক্রমণভাগের খেলোয়াড় কৌতিনিয়ো। ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাজিল। দ্বিতীয়ার্ধে আক্রমণের মাত্রা আরো বাড়ায় সেলেসাওরা। এই সময়ে একটি করে গোল করে দলের বিশাল জয় নিশ্চিত করেন জেসুস, দাভিদ নেরেস, রবের্তো ফিরমিনো ও রিশার্লিসন।

বিশাল এই জয়ে কোপা আমেরিকার আগে নিজেদের ভালো করেই ঝালাই করে নিলো ব্রাজিল। তাদের মাঠে ১৪ জুন উঠবে দক্ষিণ আমেরিকার ফুটবলের বিশ্বকাপ বলে খ্যাত এই টুর্নামেন্টের পর্দা।

উদ্বোধনী দিনই বলিভিয়ার মুখোমুখি হবে স্বাগতিক ব্রাজিল। ‘এ’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ ভেনেজুয়েলা ও পেরু।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here