ব্রিস্টলে এখন ভারী বৃষ্টিপাত । বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টস হতে সময় লাগবে। এখনও পিছ ঢাকা রয়েছে। ম্যাচ কখন শুরু হতে পারে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে আরো সময় বেন দুই আম্পায়ার। এ ম্যাচে আম্পায়ার হিসেবে আছেন ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থ ও রিচার্ড কেটেলবরো।

গত কয়েকদিন ধরে যে শঙ্কা ছিল, তাই সত্যে পরিণত হল। ব্রিস্টলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টির বাধা। নির্ধারিত সময়ে খেলা শুরু হচ্ছে না। সকাল থেকে জোরে বৃষ্টি হচ্ছে সেখানে। আবাহওয়া প্রতিবেদন অনুযায়ী সময়ের সঙ্গে সঙ্গে বৃষ্টি কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্রিস্টলে গ্রীষ্মকালে ভোর ৪টা থেকে ৫টার মাঝে সূর্য উঠে। অথচ আজ সকাল থেকে মেঘের কারণে সুর্য দেখা যায়নি। বরং সকাল থেকে শুরু হয়েছে বৃষ্টি। এ মুহুর্তে বৃষ্টির সঙ্গে ঝড়ো বাতাসও বইছে। বাংলাদেশ-শ্রীলঙ্কা উভয় দলের জন্য এ ম্যাচটি অনেক গুরুত্বপূর্ণ। তিন ম্যাচ খেলে লঙ্কানরা ত পয়েন্ট ও বাংলাদেশ পেয়েচে ২ পয়েন্ট।

ব্রিস্টলে শ্রীলঙ্কা-পাকিস্তানের ম্যাচটিও বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল। গতকাল (সোমবার) সাউদাম্পটনে ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা ম্যাচেও বৃষ্টি আসায় দুই দল পয়েন্ট ভাগাভাগি করে নেয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here