ভারত পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা। ক্রিকেট মাঠে দুই চিরশত্রুর মুখোমুখি হওয়া মানেই লড়াই মাঠের গণ্ডি পেড়িয়ে ছড়িয়ে যাবে সমর্থকদের মাঝে। সে উত্তাপে ঘি ঢেলে বিশ্বকাপে ভার ও পাকিস্তানের ম্যাচকে সামনে রেখে টিভিতে শুরু হয়েছে পরস্পর বিরোধী বিজ্ঞাপন। ক্রিকেট মাঠের বাইরের এ লড়াইয়ে ভীষণ বিরক্ত ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।

এবারের পাক-ভারত ম্যাচ বাবা দিবসে অনুষ্ঠিত হবে। দিবসকে সামনে রেখে পাকিস্তানকে ভারতের বাবা হিসেবে দেখিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেছে ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস। থেমে থাকেনি পাকিস্তানও। পাকিস্তানি টিভি চ্যানালে জ্যাজ টিভি নির্মাণ করেছে পাল্টা বিজ্ঞাপন। বিজ্ঞাপনে পাকিস্তানে আটককৃত ভারতীয় বায়ুসেনা অভিনন্দন বর্তমানকে ব্যঙ্গ করা হয়েছে।

পরস্পরকে ছোট করে নির্মাণ করা এসব বিজ্ঞাপন দেখে বিরক্ত ভারতের মেয়ে ও পাকিস্তানের পুত্রবধু সানিয়া মির্জা। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া এসব বিজ্ঞাপনকে কুরুচিপূর্ণ আখ্যা দেন। নিজের টুইট বার্তায় বিজ্ঞাপন দুইটির সমালোচনা করে তিনি লেখেন, ‘সীমান্তের দুই পারেই কু বিজ্ঞাপনের প্রদর্শন চলছে। উত্তেজনা বাড়ানো এবং মার্কেটিংয়ের জন্য কুরুচিকর পন্থা নেয়ার দরকার নেই। এ ম্যাচ ঘিরে ইতিমধ্যে যথেষ্ট আগ্রহ ও উৎসাহ তৈরি হয়েছে। এটি কেবল একটা ক্রিকেট ম্যাচ। যারা একে এর বাইরে দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here