প্রত্যাশা ছিল কিন্তু সেই প্রত্যাশাকে ছাপিয়ে চলে গিয়েছে প্রভাস অভিনীত ‘সাহো’ সিনেমার টিজার। তেলেগু সিনেমা তথা ভারতের সিনেমাতে সবচেয়ে বড় অ্যাকশন ধর্মী সিনেমা হতে চলেছে ‘সাহো’। দীর্ঘ প্রতীক্ষার পর এদিন মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। সেখানে দেখা গিয়েছে মারাত্মক স্টান্ট বাজি ও দুর্ধষ অ্যাকশনের ভরপুর ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘সাহো’।

তেলেগু সিনেমার পরিচালক সুজিথের পরিচালনায় মুক্তি পাবে ‘সাহো’। এই সিনেমার মাধ্যমে বলিউডের পরে তেলেগু সিনেমাতে ডেবিউ করতে চলেছেন শ্রদ্ধা কাপুর। কার্যত দর্শক ও প্রভাসের ফ্যানেদের কাছে দীর্ঘ প্রতিক্ষা ছিল ‘সাহো’ কে ঘিরে।

কার্যত ‘বাহুবলি-২’-এর পর এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে প্রভাসকে। দীর্ঘ দু’বছর পর মুক্তি পাবে প্রভাসের সিনেমা। যদিও এই সিনেমার চিত্রনাট্য কিংবা গল্প ও কাকে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সেই বিষয়ে কিছুই জানি যায়নি।

কার্যত চলতি বছরের গ্রীষ্মে এই মারকাটারি অ্যাকশনে দেখা যাবে ‘সাহো’ সিনেমাকে। চলতি বছরের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ‘সাহো’।

আবু ধাবির মাটিতে পুরো অ্যাকশনে ভরপুর এই সিনেমাকে ঘিরে দর্শকদের মনে প্রত্যাশার পারদ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে ‘সাহো’ টিজার। সূত্রের খবর, এই সিনেমার বাজেট প্রায় ৩০০ কোটি টাকা। হিন্দি,তামিল ও তেলেগু তিনটি ভাষাতেই মুক্তি পাবে ‘সাহো’। প্রভাস ও শ্রদ্ধা ছাড়াও এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নীল নিতিন মুকেশ ও মন্দিরা বেদীকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here