ফরিদপুরে শুরু হচ্ছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। এই ছবির মধ্য দিয়ে আবার বড় পর্দায় ফিরছেন নায়িকা পরী মণি। মাঝে প্রায় দুই বছর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাঁকে। মানসম্পন্ন কাজের অভাবে এত দিন কাজ করতে পারেননি বলে জানিয়েছেন পরী।

পরী মণি বলেন, ‘অভিনয় আমার স্বপ্নের জায়গা। যদিও অনেক দিন বড় পর্দায় কাজ করা হয়নি। তার মানে এই নয় যে আমি চলচ্চিত্র থেকে সরে গিয়েছি বা কাজের অফার আসেনি। আসলে অনেক কাজের অফারই এসেছে, কিন্তু আমি সব ধরনের চলচ্চিত্রে কাজ করতে চাই না। মানসম্মত কাজ করতে চাই, সেটা বছরে দু-একটা হলেও সমস্যা নেই। এমন কাজ করতে চাই, যে কাজ আমার শিল্পী সত্তাকে বাঁচিয়ে রাখবে। বিশ্বসুন্দরী তেমনি একটা প্রজেক্ট। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।’

‘বিশ্বসুন্দরী’ চরিত্রে পরীমণির বিকল্প নেই জানিয়ে চয়নিকা চৌধুরী বলেন, ‘বিশ্বসুন্দরী হতে যা প্রয়োজন, তার সবকিছুই পরীমণির মাঝে আছে। মোটকথা পরী একটা প্যাকেজ। সুতরাং আমার ছবির জন্য পরীর বিকল্প নেই।’

মঙ্গলবার থেকে শুটিং জানিয়ে তিনি আরো বলেন, “আগামী ১৮ জুন থেকে ফরিদপুরে শুরু হচ্ছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। আমরা সবাই ১৭ তারিখেই ফরিদপুর যাব। তবে সেদিন শুটিং করব না। পরের দিন, অর্থাৎ ১৮ তারিখ থেকে ক্যামেরা ওপেন করব। প্রথম লটে শুটিং করব ১৮ থেকে ২৫ তারিখ পর্যন্ত। এই লটে পরীর সঙ্গে থাকবে মনিরা মিঠু ও বাবু ভাই।”

চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এই ছবিতে পরী মণির বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। পরী-সিয়াম ছাড়াও ছবিতে অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ প্রমুখ।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন যিনি, তাঁর নাম পরী মণি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন পরী মণি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় যাত্রা শুরু করেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here