সুন্দরবনের জলদস্যু মুক্ত করার এক আশ্চর্য উপাখ্যান নিয়ে ‘অপারেশন সুন্দরবন’ নামে ছবি নির্মাণ করতে যাচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপন। এবারের ছবিটি নির্মিত হবে র‍্যাবের দুঃসাহসিক সব অভিযান নিয়ে।

এমনটাই জানিয়েছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই নির্মাতা। বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত রেস্তোয় ছবিটি নির্মাণের জন্য র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও প্রয়োজনা প্রতিষ্ঠান থ্রি হুইলারসের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল করিম, কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও র‍্যাবের এডিজি (অপস) জাহাঙ্গীর আলম।

এ বছরের অক্টোবরে ছবির শুটিং শুরুর পরিকল্পনা দীপঙ্কর দীপনের। ছবির ৭০ ভাগ শুটিং হবে সুন্দরবনে—এমনটাই জানালেন পরিচালক। কিছুদিনের মধ্যে অভিনয়শিল্পী বাছাইয়ের কাজ শুরু করবেন। প্রধান চরিত্রের অভিনয়শিল্পী হিসেবে কয়েকজনের সঙ্গে আলাপ করা হলেও এই মুহূর্তে নাম প্রকাশ করতে চান না দীপন। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here