বলিউড সিনেমার অন্যতম আকর্ষণ গান। এর মধ্যে কিছু গান রয়েছে যা প্রায়ই মানুষের মনে গুন গুন করে বেজে ওঠে, শ্রোতাদের করে দেয় স্মৃতিবিজড়িত। অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন অভিনীত মোহরা(১৯৯৪) সিনেমার ‘টিপ টিপ বারসা পানি’ তেমনি একটি গান।

এবার নতুন করে পর্দায় আসছে গানটি। তবে গানটিতে অক্ষয় থাকলেও রাভিনা থাকছেন না। এ অভিনেত্রীর পরিবর্তে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আর গানটি দেখা যাবে নির্মাতা রোহিত শেঠির সূর্যবংশী সিনেমাতে। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মুম্বাই মিরর।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গানটির নতুন সংস্করণ কম্পোজ করবেন তানিস্ক বাগচী। অন্যদিকে অক্ষয়-ক্যাটরিনার কোরিওগ্রাফি করবেন ফারাহ খান। প্রথম গানের মতো এটিও আকর্ষণীয় হবে এবং ফারাহ ইতোমধ্যে তার পরিকল্পনা রোহিতের সঙ্গে আলোচনা করেছেন। যেহেতু অক্ষয় ও ক্যাটরিনা প্রায় এক দশক পর একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন, তাদের রসায়ন ভিন্নভাবে উপস্থাপনের পরিকল্পনা হচ্ছে।’

এর আগে দে দানা দান সিনেমার ‘গালে লাগ যা’ শিরোনামের একটি গানে দেখা যায় অক্ষয়-ক্যাটরিনাকে। ধারণা করা হয়, ‘টিপ টিপ বারসা পানি’ গানের অনুপ্রেরণায় এটি তৈরি হয়েছে।

জানা গেছে, খুব শিগগির হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে গানটির শুটিং শুরু হবে। এরপর সিনেমাটির টিম ভারতের পর্যটন নগরী গোয়াতে যাবে। সেখানেই শুটিং শেষ হবে।

সূর্যবংশী সিনেমায় এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। নির্মাতা রোহিত শেঠির সঙ্গে এটি তার প্রথম সিনেমা। অন্যদিকে তিস মার খান সিনেমায় সর্বশেষ জুটি বেঁধেছিলেন অক্ষয়-ক্যাটরিনা। সূর্যবংশী সিনেমাটিতে অতিথি চরিত্রে অজয় দেবগন ও রণবীর সিংকেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here