হাইভোল্টেজ ভারত-পাকিস্তান ম্যাচ বলে কথা। অন্য সবার মতো ম্যাচটি দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইলও। চির প্রতিদ্বন্দ্বী দেশ দুটির আবহে বানিয়েছেন বিশেষ এক স্যুট। সেটি পরেই ম্যাচটি উপভোগ করবেন বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব!

অপেক্ষা মাত্র আর কিছুক্ষণের। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে গড়াবে এবারের বিশ্বকাপের সবচেয়ে কাঙিক্ষত ম্যাচ ভারত-পাক লড়াই। হাইভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে গোটা দুনিয়া। আর ঠিক সেই ম্যাচের কয়েক মুহূর্ত আগে একটি ছবি পোস্ট করে নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন গেইল।

কী এমন কাণ্ড যে শোরগোল ফেলে দিলেন গেইল? বিশেষ একটি স্যুট পরে ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও পোস্ট করেছেন তিনি। আর সেই ছবির পোস্টে ক্যাপশনে লিখেছেন- “ভারত-পাকিস্তান স্যুটে আমি রকিং। সবাইকে ভালোবাসা এবং শ্রদ্ধা। সত্যিই এই পোশাকটা আমার খুব পছন্দের। ২০ সেপ্টেম্বর আমার বার্থ ডে পার্টিতে এই স্যুটটাই পরব।”

সাদা স্যুট পরেই ভারত-পাক ম্যাচ দেখবেন গেইল। সেই শুট-এর ডান দিকে ভারত ও বাঁ-দিকে পাকিস্তানের পতাকার রংয়ে ডিজাইন করা। আইসিসির টুইটার পেজ থেকে একটি ভিডিও আপলোড হয়েছে। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন ক্যারিবিয়ান দৈত্য।

গেইল জানিয়েছেন, ভারত-পাকিস্তান, দুই দলই শক্তিশালী। তার কাছে জানতে চাওয়া হয়েছিল, বিশ্বকাপ কে জিততে পারে! তিনি মজা করে বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here