বিশ্বকাপের মাঝ পথে এসে বাংলাদেশ ও উইন্ডিজ প্রায় একই স্থানে অবস্থান করছে। দুই দলই চারটি করে ম্যাচ খেলে জয় তুলে নিয়েছে ১টি, সঙ্গে ১টি করে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলের পয়েন্ট ৩। তাই শেষ চারে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প নেই কোন দলেরই। সে লক্ষ্যে টন্টনে মুখোমুখি দুই দল। নির্দিষ্ট সময়ে হয়েছে টস। আর তা জিতে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বেছে নিয়েছেন ফিল্ডিং। মানে আগে ব্যাট করবে ক্যারিবিয়ানরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায়।

ওয়ানডেতে দুই দলের মুখোমুখি লড়াইয়ে ওয়েস্ট ইন্ডিজের পাল্লা ভারি। বাংলাদেশের ১৪টি ম্যাচে জয়ের বিপরীতে উইন্ডিজ দল জিতেছে ২১টিতে। তবে সাম্প্রতিক পারফরম্যান্সে এগিয়ে মাশরাফীরা। গত এক বছরে নয় ওয়ানডের সাতটিতেই জয় পেয়েছে তারা। তাই মানসিকভাবে এগিয়ে থেকেই গেইলদের মুখোমুখি হবে বাংলাদেশ।

তাছাড়া আরো একটি আশার কথা হলো, টনটনে বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। সকাল থেকেই আকাশ উজ্জ্বল। বেলা বাড়ার সাথে সাথে আকাশ মেঘাচ্ছন্ন হবে। তবে ভয়ের কারণ নেই। কারণ বৃষ্টি হবে না। ম্যাচটি হাই স্কোরিং হবে বলেই আশা করা হচ্ছে।

বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মোর্ত্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

উইন্ডিজ একাদশ: জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল (সহ-অধিনায়ক), এভিন লুইস, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, শাই হোপ, আন্দ্রে রাসেল, নিকোলাস পুরান, ওশান থমাস, শ্যানন গ্যাব্রিয়েল এবং শেল্ডন কটরেল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here