গেল মাসেই নায়িকা আইরিন শেষ করেছেন কলকাতার সিনেমা ‘শুভরাত্রি’র কাজ। এটি নির্মাণ করেছেন রাজা দীপ্ত বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে আছেন সুমন চ্যাটার্জি এবং রাজা দীপ্ত। এ সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত না হলেও এরই মধ্যে আইরিন আবার কলকাতার নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নাম ‘কাউন্ট ডাউন’।

এটি অফট্র্যাকধর্মী সিনেমা বলে জানান আইরিন। ঈদুল ফিতরের পর পরই শুরু হওয়ার কথা ছিল তার এ সিনেমার কাজ। তবে পরিচালক পার্থ সারথী চ্যাটার্জি আরো ক’টা দিন সময় নিয়েছেন তা শুরু করার জন্য।

এ সিনেমায় আইরিন অভিনয় করবেন মৌলি নামের একজন সাংবাদিকের চরিত্রে। যিনি সমাজের নির্যাতিত নারীদের নিয়ে নানা ধরনের প্রতিবেদন তৈরি করে তা প্রকাশ করেন।

আইরিন বলেন, মৌলি চরিত্রটি আমার কাছে দারুণ লেগেছে। সাংবাদিকতা পেশার প্রতি আমার অনেক শ্রদ্ধা, ভালোবাসা রয়েছে। যে কারণে এই ধরনের চরিত্রের প্রতিও রয়েছে দুর্বলতা। তাই এই চরিত্রটিতে কাজ করার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমার বিশ্বাস খুব ভালো হবে কাজটি।

আইরিন জানান, যেহেতু ‘কাউন্ট ডাউন’ একটি অফট্র্যাকধর্মী সিনেমা। তাই এতে নায়ক ছাড়া অভিনয় করবেন তিনি। আর এই সিনেমার গল্পই হচ্ছে প্রধান বিষয়। এদিকে আইরিন তার বর্তমান অবস্থান নিয়ে সন্তুষ্ট বলে জানান।

এ প্রসঙ্গে তিনি বলেন, সিনেমাতে অভিনয়ের পাশাপাশি ভালো ভালো গল্পের ওয়েব সিরিজেও কাজ করছি। এরইমধ্যে এ অভিনেত্রী শেষ করেছেন অনন্য মামুনের নির্দেশনায় ‘ধোঁকা’ নামের একটি ওয়েব সিরিজের কাজ। এতে তার বিপরীতে আছেন এবিএম সুমন। আইরিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মায়াবিনী’। এটি নির্মাণ করেছিলেন আকাশ আচার্য্য। এতে তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here