বিশ্বকাপে নিজেদের রেকর্ড রান তাড়া করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপুটে জয়ে প্রশংসায় ভাসছে বাংলাদেশ। দলটির পারফরম্যান্সে মুগ্ধতা প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। তার মতে, যোগ্য দল হিসেবেই উইন্ডিজের বিপক্ষে জয় পেয়েছে টাইগাররা।

টনটনে সোমবার টসে হেরে প্রথমে ব্যাটিং করা ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে তুলেছিল ৩২১ রান। জবাবে সাকিব ও লিটনের রেকর্ড গড়া ১৮৯ রানের জুটিতে মাত্র ৩ উইকেট হারিয়ে বাংলাদেশ জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ৫১ বল হাতে রেখেই। বিশ্বকাপে এত বড় স্কোর তাড়ায় আগে কখনোই জেতেনি বাংলাদেশ।

এই জয়ে পয়েন্ট টেবিলের পঞ্চমস্থানে উঠে এসেছে মাশরাফীবাহিনী। জোরালো করেছে সেমি-ফাইনালে যাওয়ার সম্ভাবনা। পাঁচ ম্যাচে তাদের পয়েন্ট এখন ৫।

উইন্ডিজের বিপক্ষে দাপুটে জয় পাওয়া বাংলাদেশের প্রশংসা করেছেন আফ্রিদি। এই জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখায় প্রশংসায় ভাসিয়েছেন সাকিব আল হাসান ও লিটন দাসকেও। আফ্রিদি টুইটারে লিখেছেন- “যোগ্য দল হিসেবে জয় পাওয়ায় টাইগারদের অনেক অনেক ধন্যবাদ। সাকিব ও লিটন দাস দুর্দান্ত ইনিংস খেলেছে। বিশ্বকাপের মতো আসরে কোনো দলকেই খাটো করে দেখা উচিত নয়। তারা নিজেদের প্রমাণ দিয়েই এখানে এসেছে।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here