নায়িকা অমলা পালের গায়ে নেই একটা সুতাও। এমন দৃশ্য নিয়ে প্রকাশ হলো তামিল ছবি ‘আদাই’-এর টিজার। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই আলোড়ন তুলেছে পৌনে দুই মিনিটের সাহসী টিজারটি। আর আলোচনার মূল কেন্দ্র অমলা অভিনীত কামিনী চরিত্রটি। জনপ্রিয় নায়িকাকে আগে কখনো এভাবে পাওয়া যায়নি।

‘আদাই’ টিজারের শুরুতে দেখা যায়, কামিনীর মা পুলিশের কাছে মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ জানাতে যায়। জানান, শেষবার যখন ফোন করেছিলেন, তখন কামিনী ছিল মদ্যপ।

পরবর্তী দৃশ্যে কামিনীর খোঁজে পুলিশের তৎপরতা ওঠে আসে। সেখানে দেখা যায়, নগ্ন অবস্থায় হঠাৎ হুঁশ ফিরেছে অমলার। অভিব্যক্তিতে বিহ্বলতা ও ভয়।

বলিউডের পরিচালক করণ জোহর টুইটারে টিজারটি শেয়ার করে লেখেন, “স্বাধীনতার আসল মানে তুমি সেটাই করো, যা তোমার সঙ্গে করা হয়। আসছে ‘আদাই’, একটি তামিল ছবি যা সামাজিক অচল অবস্থাকে পরিবর্তন করবে। অভিনয় করেছে সাহসী ও সুন্দরী অমলা।”

সিনেমাটি সম্পর্কে অমলা বলেন, “আদাই’ কোনো সাধারণ ছবি নয়। এর মাধ্যমে একজন অভিনেতা অভিনয়ের গভীরে গিয়ে মানুষের আবেগকে প্রকাশ করেছে।”

এর আগে ছবিটির প্রথম পোস্টারও সাড়া ফেলেছিল। দেখা গিয়েছিল টয়লেট পেপার জড়ানো অবস্থায় কাঁদছে অমলাকে। ‘আদাই’ পরিচালনা করছেন রত্না কুমার।

সিনেমাটির বিস্তারিত এখনো প্রকাশ হয়নি। জানা যায়নি মুক্তির দিনক্ষণও।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here