যারা বাংলাদেশকে ভালোবাসে তারা কখনও নাশকতা করতে পারে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন  বলেছেন, দেশে নাশকতার সুযোগ নেই। নাশকতা প্রতিহত করতে আমাদের গোয়েন্দাবাহিনী প্রস্তুত আছে।

বুধবার দুপুরে গুলিস্তানে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ২৩ জুন আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই বর্ধিত সভার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নাশকতা অনেক জঘন্য কাজ। বাংলাদেশের মানুষ এখন অনেক সচেতন হয়েছে। নাশকতা করে কেউ পার পাবে না। তারপরও সবাই তৈরি আছে। নাশকতা প্রতিহত করতে আমাদের গোয়েন্দাবাহিনী প্রস্তুত আছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগরের করণীয় সম্পর্কে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান খাঁন বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা মহানগর আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরব। সারা বাংলাদেশে সংগঠনের প্রতিবিম্ব হচ্ছে মহানগর আওয়ামী লীগ। কেননা সারা বাংলাদেশ তাকিয়ে থাকে মহানগর আওয়ামী লীগ কী করে সেদিকে।

তিনি আরও বলেন, আমরা আগামী বছর মুজিব বর্ষ পালন করব। তারপর আমরা স্বাধীনতার ৫০ বছর পালন করব। আমরা যেন মুজিব বর্ষকে সফলভাবে পালন করতে পারি তার একটি ট্রায়াল আমরা দিতে পারি জুন মাসে।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের যেসব নেতা হারিয়ে গেছেন তাদেরকে স্মরণ করার পাশাপাশি সারা বাংলাদেশের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরার পরামর্শ দেন তিনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here