কয়েক দিন আগে অবসর উদযাপনে লন্ডনে গিয়েছিলেন বলিউড যুগল সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। সঙ্গে ছিল তাঁদের আদরের সন্তান তৈমুর। উড়াল দেওয়ার আগে অবশ্য নিজেদের কাজের প্রতিশ্রুতি শেষ করেছিলেন। আজ সাইফের পারিবারিক ছুটি শেষ হয়েছে। শিগগিরই তিনি রোমান্টিক-কমেডি ‘জওয়ানি জানেমান’-এর শুটিং শুরু করবেন।

এবার গুঞ্জন, সাইফের সঙ্গে শুটিংয়ে যোগ দিতে চলেছেন স্ত্রী কারিনাও। মনে হচ্ছে, চার বছর পর ফের রুপালি পর্দায় সংযুক্ত হতে চলেছেন সাইফ-কারিনা। শোনা যাচ্ছে, এই ছবিতে ক্যামিও ভূমিকায় দেখা যাবে কারিনাকে।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফকে কারিনার ভূমিকা সম্পর্কে একটি সূত্র বলেছে, ‘গুরুত্বপূর্ণ ক্যামিও পেতে চলেছেন কারিনা। সম্ভবত তাঁকে সাইফের সাবেক প্রেমিকা বা সাবেক স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।’ ‘হ্যাপি এন্ডিং’-এর পর আর একবার সাইফের সিনেমায় বিশেষ দৃশ্যে হাজির হতে চলেছেন কারিনা।

‘জওয়ানি জানেমান’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। নিতিন কক্কর পরিচালিত এ ছবিতে সাইফের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া। মজার ব্যাপার হলো, বেশ কয়েক বছর পর এ ছবিতে পুনর্মিলন হবে সাইফ ও টাবুর।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here