বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। গ্ল্যামার আর অভিনয়গুণে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন মুম্বাই ইন্ডাস্ট্রিতে। সেই কৃতিকে পাওয়া যাচ্ছে না ভারতে! তাহলে তিনি কোথায়?

আসলে কৃতি শ্যানন ঘুরতে গেছেন। পৃথিবীর অন্যতম সুন্দর দেশে মালদ্বীপে অবকাশ যাপনে আছেন তিনি। নিজের পরিবারের সঙ্গে আনন্দঘন সময় পার করছেন কৃতি।

সেই আনন্দ আবার ভক্তদের মাঝে ছড়িয়ে দিতে ভুলছেন না কৃতি শ্যানন। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন নিজেদের কিছু ছবি। যেগুলোতে শরীরী দ্যুতি ছড়িয়েছেন কৃতি। নীল বিকিনিতে শিহরিত করেছেন ভক্তদের মন।

এদিক কৃতির ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ছাড়িয়ে গেছে ২২ মিলিয়ন। বিশাল এই ভক্তসংখ্যাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। মালদ্বীপের সমুদ্র সৈকতে বালির ওপর আঙুলের স্পর্শে লিখেছেন ২২।

মালদ্বীপে কৃতি যে শুধু রৌদ্র উজ্জ্বল দিনে হৈ-হুল্লোড় করে মেতেছেন, তা নয়। দিনের শেষে রাতের জোছনাও উপভোগ করছেন তিনি। চাঁদ দেখার প্রতি তার আলাদা ভালোবাসা আছে, সেই কথাও জানালেন কৃতি।

কৃতি শ্যাননকে সর্বশেষ দেখা গেছে অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’ সিনেমায়। বর্তমানে তার হাতে রয়েছে আশুতোষ গোয়াড়িকরের ‘পানিপথ’ ও ফরহাদ সামজির পরিচালনায় ‘হাউসফুল ৪’ সিনেমাগুলোর কাজ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here