ঢাকার সদরঘাট টার্মিনাল মসজিদঘাট এলাকায় শুক্রবার সকালে লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় বুড়িগঙ্গা নদীতে নিখোঁজ দুই ভাই-বোনের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত মিসকাত হোসেন (১২) ও নুসরাত হোসেন (১০) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার কালীগন্জ পশ্চিমপারা এলাকার বাসিন্দা বাবুল ফরাজির সন্তান। বাবুলের বড় ছেলে মিসকাত হোসেন কালীগঞ্জের শামসুল হক মাদ্রাসায় মক্তবে পড়তো এবং ছোট মেয়ে নুসরাত হোসেন কালীগঞ্জ মডেল স্কুলে শিশু শ্রেণিতে পড়তো।

ঢাকার সদরঘাট টার্মিনাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ভূইয়া জানান, সদরঘাট টার্মিনাল মসজিদ ঘাট থেকে বুড়িগঙ্গা নদী পার হওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ‘এম ভি পূবালী’ লঞ্চের ধাক্কায় একই পরিবারের চার সদস্যবাহী নৌকাটি বুড়িগঙ্গায় ডুবে যায়।

এ সময় নৌকার মাঝিরা একবছরের শিশুকন্যা নুসাইবা সহ মা জোছনা বেগম ও মামাকে উদ্ধার করতে পারলেও দুই সহোদর মিসকাত হোসেন (১২) ও নুসরাত হোসেন (১০) নিখোঁজ থাকে।

ঘটনার পরপরই ঢাকা সদরঘাট নৌ ফায়ার সার্ভিস ও সদরঘাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সকাল ৮ টা থেকে উদ্ধার অভিযান শুরু করে। দুপুর ১২ টার দিকে ওয়াজঘাট এলাকা থেকে নিখোঁজ ভাই-বোনের লাশ উদ্ধার করেন ডুবুরিরা।

পরে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করেন সদরঘাট নৌ থানার ওসি রেজাউল করিম ভূইয়া ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here