সেমিফাইনালের পথ অনেকটা নড়বড়ে হয়ে গেছে পাকিস্তানের। সে পথ মসৃণ করতে বাকি চার ম্যাচই জিততে হবে তাদের, যা অনেকটাই দু:সাধ্য।

যে কারণে সমর্থকদের রোষানলে পড়েছে দলটি। বিশেষ করে গত ১৬ জুন ওল্ড ট্রাফোর্ডে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হারের কারণে তীব্র সমালোচনার শিকার হয়েছে পাক দল।

এরইমধ্যে সেই ম্যাচে উইকেটের পেছনে দাঁড়িয়ে পাক অধিনায়ক সরফরাজের হাই তোলা দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তাকে নিয়ে তামাশায় মেতে ওঠে নেটিজেনরা। সরফরাজকে নিয়ে মিম, ট্রোলে ভরে যায় নেটদুনিয়া, যার রেশ এখনও কাটেনি।

এবার সেসব ট্রলে নতুন মাত্রা দিয়েছে ভারতের আয়ুর্বেদিক হেলথকেয়ার সংস্থা ডাবর ইন্ডিয়া লিমিটেড। পাকিস্তান অধিনায়কের হাই তোলা নিয়ে রীতিমতো বিজ্ঞাপন বানিয়ে ফেলেছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি ফেসবুকে ডাবরের অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা গেছে, ডাবরের একটি কফ সিরাপের পোস্টারে সরফরাজের হাই তোলা ছবির কার্টুন আঁকা হয়েছে।

সরফরাজের হাই তোলা ছবিটির পাশে সিরাপের ছবি দিয়ে লেখা হয়েছে, অসময়ে ঝিমিয়ে পড়লে বড় মাশুল গুণতে হয়। এ ছাড়া ছবিটির ক্যাপশনে তারা লিখেছে, ডাবরের এই সিরাপ খেলে কখনোই তন্দ্রাভাব আসবে না।

বিশ্বকাপ শুরুর আগ থেকেই নানাভাবে ট্রোলড হয়েছেন পাক অধিনায়ক।

পরিধেয় পোশাক থেকে শুরু করে তার দৈহিক গড়ন নিয়েও বিদ্রুপে পড়তে হয়েছে তাকে। তার অধিনায়কত্বের দিকে তীর নিক্ষেপ করছেন সাবেক পাক ক্রিকেটাররা।

পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতারের মতে, ভারতের বিপক্ষে বোকার মতো অধিনায়কত্ব করেছেন সরফরাজ।

তবে মাঠে সেসব ট্রল, মিম ও সমালোচনার জবাব দেয়ার সুযোগ এখনও আছে সরফরাজদের।

পাঁচ ম্যাচের মধ্যে এখন পর্যন্ত মাত্র একটিতে জয় পেয়েছে তারা। পয়েন্ট তালিকায় তাদের অবস্থান একদম তলানিতে (নবম)।

এখন বাকি চার ম্যাচে ঘুরে দাঁড়াবে ৯২ এর বিশ্বকাপজয়ীরা এমনটাই প্রত্যাশা দেশটির ক্রিকেটসমর্থকদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here