সম্প্রতি দুবাই ছুটি কাটাতে গিয়ে নতুন এক অভিজ্ঞতা হয়েছে ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের। জীবনে প্রথমবারের মতো স্কাই ডাইভিং করেছেন তিনি। যার শুরু থেকে শেষ পর্যন্ত ভিডিও করা হয়েছে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ইউটিউবসহ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। যথারীতি ভাইরাল সেই ভিডিও।

ভিডিওতে দেখা যায়, সব রকম প্রস্তুতি নিয়ে বিমানে চড়ে বসেন মেহজাবিন। তার সঙ্গে এক বিদেশি। যিনি স্কাই ডাইভিংয়ে পারদর্শী। বিমান অনেক উঁচুতে উঠলে বিদেশিকে সঙ্গে নিয়ে শূন্যে ঝাঁপিয়ে পড়েন অভিনেত্রী। প্রথমে কিছুটা ভয় পেলেও পরে তিনি অ্যাডভেঞ্চারে মেতে ওঠেন। বিমান থেকে ঝাঁপিয়ে পড়ে প্রাণ খুলে উড়ে বেড়ান খোলা আকাশে।

দুবাই শহরের সবচেয়ে আকর্ষণীয় ভিউ প্লাম আইসল্যান্ডের আকাশে এই ডাইভিংটি দিয়েছিলেন মেহজাবিন। কাজের ব্যস্ততা কাটিয়ে ঈদে পর দুবাইয়ে গিয়ে এমন মজার অভিজ্ঞতা হয় তার।

এ সম্পর্কে মেহজাবিন বলেন, ‘অবশেষে মজার এক অভিজ্ঞা হলো। এটা আমি করতে পেরেছি। সত্যিই অসাধারণ অনুভূতি। স্কাই ডাইভিংয়ের জন্য দুবাই-ই সেরা।’

এবারের ঈদে দেড় ডজনেরও বেশি নাটকে অভিনয় করেছেন মেসহজাবিন। বিভিন্ন টিভি চ্যানেলে দেখানো হয়েছে সেগুলো। প্রায় প্রতিটি নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে কয়েক বছর ধরে ছোট পর্দা মাতিয়ে রাখা এই অভিনেত্রীর। টিভিতে প্রচারের পর এখন ইউটিউব দাঁপিয়ে বেড়াচ্ছে মেহজাবিনের সে নাটকগুলো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here