নিজের পছন্দের তারকাকে ফের বড়পর্দায় দেখতে মুখিয়ে আছেন শাহরুখ খানের ভক্তরা। কিন্তু কবে যে তিনি শুটিংয়ে ফিরবেন, দিনক্ষণ জানাচ্ছেন না। কিং খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবি বক্স অফিসে সুপারফ্লপ হয়েছিল। এরপর আর সিনেমা করতে ‘হৃদয়ের সাড়া’ পাচ্ছেন না বলিউডের বাদশাহ।

শাহরুখের হাতে বেশ কয়েকটি প্রকল্প এলেও কোনো সিনেমার সঙ্গেই এখনো চুক্তি করেননি। এই মহাতারকা বললেন, আপাতত কোনো সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার ইচ্ছে নেই তাঁর। নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে চান তিনি।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে ৫৩ বছর বয়সী শাহরুখ খান বলেছেন, ‘আপাতত আমার হাতে কোনো সিনেমা নেই। কোনো সিনেমায় কাজ করছি না। সাধারণত যেটা হয়, কোনো সিনেমা শেষ হওয়ার পর নতুন সিনেমায় কাজ শুরু করতে আমার তিন-চার মাস লাগে। কিন্তু এবার তেমনটা অনুভব করছি না। আমার মন সাড়া দিচ্ছে না।’

‘আমার মনে হচ্ছে, এর চেয়ে সিনেমা দেখা, গল্প শোনা, আরো বেশি বই পড়া উচিত। আমার সন্তানরা এখন কলেজ পর্যায়ে… আমার মেয়ে কলেজে যাচ্ছে, ছেলের লেখাপড়া শেষ হওয়ার পথে। আমি চাই পরিবারকে অধিক সময় দিতে,’ যোগ করেন শাহরুখ।

এর আগে পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল, ভারতের নভোচারী রাকেশ শর্মার জীবনীভিত্তিক সিনেমায় কাজ করবেন শাহরুখ খান। পরে নিজেকে প্রত্যাহার করে নেন তিনি। গুঞ্জন, এই সিনেমায় শাহরুখের পরিবর্তে ভিকি কুশল কাজ করবেন।

চলতি মাসের শুরুর দিকে খবর বেরোয়, রাজকুমার হিরানির পরবর্তী সিনেমায় যোগ দেবেন কিং খান। গুঞ্জন রয়েছে, নতুন ছবিটিও প্রেমের গল্প নিয়ে। আর ছবিটি প্রযোজনা করবেন রাজকুমার হিরানি ও শাহরুখ খান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here