নিউইয়র্কের এক কলাম লেখক দাবি করেছেন ১৯৯০ দশকের মাঝামাঝি ম্যানহাটনের এক দোকানে পোশাক বদলানোর কক্ষে তাকে যৌন নির্যাতন করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার নিউইয়র্ক ম্যাগাজিনে প্রকাশিত এক প্রত্যক্ষ-বয়ানে তিনি এ অভিযোগ এনেছেন।

ট্রাম্প অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘ওই ব্যক্তির সাথে জীবনেও আমার দেখা হয়নি।’

এল ম্যাগাজিনের কলাম লেখক ই. জিন ক্যারল তার সারা জীবন ধরে সম্মুখীন হওয়া ‘ভয়ঙ্কর পুরুষদের’ নিয়ে লেখা আসন্ন বইয়ে ট্রাম্পের বিরুদ্ধে আনা অভিযোগটি যুক্ত করেছেন।

ক্যারল লেখেন, ১৯৯৫ বা ১৯৯৬ সালে বার্গডর্ফ গুডম্যানে তাদের দেখা হওয়াটা প্রথমে বন্ধুসুলভ থাকলেও পরে আবাসন ব্যবসায়ী ট্রাম্প তাকে ওই দোকানের পোশাক বদলানোর কক্ষের দেয়ালের পাশে নিয়ে যান এবং নিজের প্যান্ট খুলে তাকে চেপে ধরেন।

ক্যারল বলেন, ‘বিপুল ধস্তাধস্তির’ পর তিনি ট্রাম্পকে সরিয়ে দোকান থেকে দৌড়ে বেরিয়ে আসেন।

ট্রাম্প এক বিবৃতিতে এ অভিযোগকে ‘ভুয়া সংবাদ’ বলে আখ্যায়িত করেন এবং বলেন এর কোনো প্রমাণ নেই।

‘ছবি নেই? নজরদারি নেই? ভিডিও নেই? ঘটনা জানানো হয়নি? আশপাশে বিক্রয়কর্মী ছিল না? এমন কোনো ঘটনার ভিডিও ফুটেজ না থাকার বিষয়টি নিশ্চিত করায় আমি বার্গডর্ফ গুডম্যানকে ধন্যবাদ দিতে চাই, কারণ এটা কখনো ঘটেনি,’ বলেন তিনি।

ট্রাম্পের মালিকানাধীন ট্রাম্প অরগানাইজেশন এ বিষয়ে মন্তব্য করতে এপির অনুরোধে সাড়া দেয়নি। এপি নিজেরা ক্যারলের বিবরণ যাচাই করতে পারেনি। ক্যারলকে মন্তব্যের জন্য তাৎক্ষণিকভাবে ফোনে পাওয়া যায়নি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here