শ্যুটিং যদিও শেষ হয়নি, তার আগেই মুম্বাই ফিরলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। বারাণসীতে চলছিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং। মাঝপথে শ্যুটিং ছেড়ে মুম্বই ফিরেছেন ‘রায়লা’ জুটি। দুজনের রসায়ন ইতিমধ্যে বলিপাড়ায় হিট।

এই হিট জুটি একসঙ্গে কাজ করছেন ‘ব্রহ্মাস্ত্র’-তে। হঠাৎ শ্যুটিং ছেড়ে আসলেন কেন রণবীর-আলিয়া তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন শুরু হয়েছে। জানা গিয়েছে, অতিরিক্ত কাজের চাপে দুই লাভ বার্ডসই বিরক্ত হয়ে গেছেন। তাই সময় কাটাতে দুজনেই চলে গেলেন মিনি ভ্যাকেশনে।

‘রায়লা’-র পছন্দের জায়গা লন্ডন। এই জুটিকে লন্ডনে দেখা গিয়েছে। পাশাপাশি এক ভক্তের সঙ্গেও তারা ছবি তুলেছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। তবে রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে খুব একটা মুখ না খুললেও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে তা অনেকটাই প্রকাশ করেছেন আলিয়া।

এবার এক সাক্ষাতকারে তিনি বলেন, এটিকে সম্পর্ক বলা যায় না, বরং বলতে পারেন বন্ধুত্ব। আমাদের মধ্যে সুন্দর সম্পর্ক আছে। মনে হচ্ছে আমি যেন তারা এবং মেঘের ওপর দিয়ে হেঁটে চলেছি। সবথেকে বেশি ভালো লাগে আমাদের মধ্যে এই বোঝাপড়া এবং কাজ। সে অনরবত শ্যুটিং করে চলেছে এবং আমিও করে যাচ্ছি। আশা করি আমাদের সম্পর্কে যেন নজর না লাগে।

পাশাপাশি আলিয়া জানান, কোনও কোনও বিষয়ে চিন্তাভাবনা করি যা আমাদের নিয়ন্ত্রণে থাকে না। কঠোর পরিশ্রম করতে হয় এবং চাপেও থাকি। রণবীর আমায় বলেছিল, যদি তুমি কঠোর পরিশ্রম করে থাকো তাহলে চিন্তার কোনও বিষয় নেই। নিজের ভালোটা দেওয়ার চেষ্টা কর এবং সবকিছুকে ছেড়ে দাও। এখনও চাপে থাকি কিন্তু রণবীরের কথাগুলো মনে রেখে চলি।

আলিয়া এবং রণবীর ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’-তে রয়েছেন মৌনি রায়, ডিম্পেল কাপাডিয়া, সাউথ সুপারস্টার নাগার্জুনা।

পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন মুখার্জি। ছবিটি ২০২০-র এপ্রিলে মুক্তি পাবে। ছবিটি এই বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু ভিএফএক্স-এর কারণে ছবি মুক্তি পিছিয়ে গেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here