ফের ছোটপর্দায় আসবে ‘বিগ-বস সিজন ১৩’। কার্যত এই টেলিভিশন শোয়ের জন্য বরাবরই চর্চিত থাকেন সালমান খান। প্রতি বছরে এই শোয়ের জনপ্রিয়তা বেড়েই চলেছে। যার জন্য সালমানও তার পারিশ্রমিকের পরিমাণ দিনে দিনে বেড়েই চলেছে।

‘বিগ বসে’-এর ভরাডুবির সময় তাকে বাঁচিয়েছিলেন সালমান। তার উপস্থাপনের মাধ্যমে টেলিভিশনে রমরমিয়ে ফেরত আসে ‘বিগ বস’-এর মেজাজ।

ত্রের খবর, ফের একবার শুরু হতে চলেছে ‘বিগ বস’। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে এই শোয়ের শ্যুটিং। তার আগেই বিস্ফোরক খবরে বলিউডে চমকে গিয়েছেন অনেকেই। এটা অজানা নয় যে সালমান এই শোয়ের জন্য বিশাল অঙ্কের টাকা হাঁকিয়ে বসেন, যা নির্মাতারা দিতে বাধ্য।

জানা গেছে, এবারের সিজন ১৩-এর জন্য সালমান নাকি ৪০০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন নির্মাতাদের কাছ থেকে।
আগে সালমান প্রতি এপিসোডের জন্য ১২-১৪ কোটি টাকা পেতেন পারিশ্রমিক এবার জানা গিয়েছে সালমান প্রতি এপিসোডের জন্য প্রায় ৩১ কোটি টাকা পাবেন পারিশ্রমিক হিসাবে। অর্থাৎ টেলিভিশনের সবচেয়ে বড় মাপের তারকা হতে চলেছেন তিনি।

সালমান বলিউডে বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও নিজের প্রযোজিত অনুষ্ঠান আনতে শুরু করেছেন।  তার প্রযোজিত ‘দ্য কপিল শর্মা শো’ এই মুহূর্তে টেলিভিশনে এর টিআরপি সবচেয়ে বেশি। আর কিছুদিনের মধ্যেই ‘নাচ বালিয়ে সিজন ৯’ নিয়ে হাজির হবেন সালমান খান। তারপরেই টেলিভিশনে আসবে ‘বিগ বস সিজন ১৩’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here