চোখে কালো চশমা। কাঁধে ব্যাগ। হাতে টানা ট্রলি। দ্রুত সাংবাদিকদের এড়িয়ে মুম্বই বিমানবন্দরের ভিতরে ঢুকে গেলেন যুগলে। তার আগেই যুগল অবশ্য ক্যামেরায় বন্দি হয়েছেন। তারা অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা। কিন্তু কোথায় গেলেন তারা, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি। যদিও মালাইকা বা অর্জুন কেউই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন না।

মালাইকার সঙ্গে সম্পর্কে তিনি ভালো আছেন বলেও জানিয়েছিলেন অর্জুন। যদিও বিয়ে কবে, তা নিয়ে মুখ খোলেননি। ডিনারে হোক বা পার্টিতে একসঙ্গে দেখা যায় যুগলকে। বেশ কয়েকবার একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছেন। এ বারও হয়তো একান্ত সময় কাটানোর জন্যই তাদের এই ছুটির পরিকল্পনা!

View this post on Instagram

Malaika Arora and Arjun Kapoor have nothing to hide anymore and since the couple has made it official ever since they walked in holding hand in hand at the screening of India's Most Wanted, they don't shy away from the paps or refrain from clicking pictures. Like 👍tag❤️follow ✌️ Like 👍tag❤️follow ✌️ 👉Follow @movie_xpress ________________________________ #malaikaarora #priyankachopra #parineetichopra #sonakshisinha #shraddhakapoor #dishapatani #kritisanon #aishwaryarai #anushkasharma #ileanadcruz #sonamkapoor #sunnyleone #poonampandey #daisyshah #shrutihassan #nehadhupia #dipikapadukone #viratkohli #dainapenty #ranveersingh #ranbirsingh #jhanvikapoor #akashambani #miakhalifa #laurengottlieb #saraalikhan #poojahegde #vidhyabalan #ponampandey #bhfyp

A post shared by M O V I E x p r e s s (@movie_xpress) on

১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে নাকি সুসম্পর্ক রয়েছে মালাইকার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here