হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ‘অ্যাঞ্জেনিলা জোলি’র জীবনবৃত্তান্ত ঘাঁটলে বোঝা যায়, একজন মানুষ চাইলেই নিজেকে শত প্রতিকূলতার মাঝেও একটু একটু করে গুছিয়ে নিয়ে, একজন পরিপূর্ণ মানুষ হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব। যেজন্য তার জীবন-যাপনের প্রতি ভক্ত-ফলোয়ারদের আগ্রহের অন্ত নেই।

এই সময়ে পশ্চিমা মিডিয়ার অন্যতম আলোচিত বিষয়ে হচ্ছে- অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি কার সঙ্গে প্রেম করছেন। সম্প্রতি বেশ কয়েকটি পশ্চিমা গণমাধ্যমের দাবি, অভিনেতা কিয়ানু রিভসের সঙ্গে প্রেম করছেন জোলি। জনপ্রিয় এই দুই তারকার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমগুলোকে বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, কিয়ানুর সঙ্গে জোলির ঘনিষ্ঠতা অভিনেতার মায়ের সূত্র ধরে। অনেক দিন ধরেই জোলি আর কিয়ানুর মা প্যাট্রিসিয়া পাশাপাশি বাড়িতে থাকেন। ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে খুবই খারাপ সময় কাটান জোলি। তখন স্নেহের পরশ নিয়ে এগিয়ে এসেছিলেন প্যাট্রিসিয়া।

গত তিন বছর জোলির বাড়িতে অনেক সময় কাটিয়েছেন তিনি। মাকে দেখতে কিয়ানুও জোলির বাড়িতে আসতেন নিয়মিত। এভাবেই তাদের সম্পর্কের সূত্রপাত। এ ছাড়া জোলির ছয় সন্তানও কিয়ানুকে ভালোভাবেই গ্রহণ করেছে। তবে এ বিষয়ে দুই তারকা আনুষ্ঠানিকভাবে এখনও  কোনো মন্তব্য করেননি। এখন দেখার পালা -তাদের এই সম্পর্ক কোথায় গিয়ে ঠেকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here