ফ্রান্সের প্যারিসে জো জোনাস ও সোফি টার্নারের বিবাহপূর্ব অনুষ্ঠান উদযাপন করছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এই আনন্দের মধ্যেই একটুর জন্য ভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন পিসি, আর রক্ষাকর্তা স্বামী নিক।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, ইয়টে (জলযান) অন্যদের সঙ্গে মজা করছেন নিক-প্রিয়াঙ্কা। ইয়টের একদম কিনারে ছিলেন নিক। হঠাৎই নিজের ভারসাম্য হারিয়ে ফেলেন প্রিয়াঙ্কা, সে সময় জলযান থেকে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন নিক।

যা হোক, ঠিক সময়েই প্রিয়াঙ্কাকে ধরে ফেলেন নিক। নিরাপদ হওয়ার পর প্রিয়াঙ্কাকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়। ইনস্টাগ্রামে একটি ফ্যান পেজ ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়েছে, ‘পড়ে যাওয়া থেকে প্রিয়াঙ্কাকে রক্ষা করলেন নিক।’ ইউটিউবেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন ‘কোয়ান্টিকো’ তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here