পরপর দুই ম্যাচে হারের পর একটু থমকে গেছে ইংল্যান্ডের আত্মবিশ্বাস। এমন অবস্থায় ভারতের বিপক্ষে না জিতলে সেমি-ফাইনালে ওঠার আশা আরও নিভু নিভু হয়ে যাবে স্বাগতিকদের। খুবই গুরুত্বপূর্ণ হয়ে ওঠা এই লড়াইয়ে বার্মিংহ্যামের এজবাস্টনে টস জিতে ব্যাটিংয়ে নামতে যাচ্ছে ইংলিশরা।

এদিকে এই বিশ্বকাপে এখন অবধি কেউই হারাতে পারেনি ভারতকে। ছয়টি ম্যাচ খেলে তারা জিতেছে পাঁচটিতেই। আরেকটি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। ফলে, আজ ইংল্যান্ডকে হারাতে পারলেই সেমিফাইনালের জায়গাটা নিশ্চিত করে ফেলবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

সেদিক থেকে বেশ খানিকটা পিছিয়েই আছে ইংল্যান্ড দল। সবচেয়ে বড় ফেবারিট হিসেবে নিজেদের মাটিতে বিশ্বকাপ খেলতে নেমেছিল তারা। কিন্তু, সাত ম্যাচের মধ্যে তিনটিতেই হেরে গিয়ে বেশ বিপাকে আছে দলটি। আর আজ হেরে গেলে সেমির পথটা আরো কঠিন হয়ে যাবে ইয়ন মরগ্যানের দলের জন্য।

ইংল্যান্ডের একাদশ : 

জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস মরিস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জোফরা আর্চার ও মার্ক উড।

ভারতের একাদশ : 

রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), রিশাভ পন্ত, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব, মোহাম্মাদ শামী, যুজবেন্দ্র চাহাল ও জসপ্রিত বুমরাহ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here