গ্র্যাজুয়েট! বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান পার করলেন স্কুলের গণ্ডি। সিনেমা দেখতে গেলে, নতুন জামা কিনলে যেমন পাপারাৎজিরা ছেঁকে ধরেন, তেমন এদিনও হল। তবে পাপারাৎজিরা নন, এদিন তাকে জড়িয়ে রাখেন শুধুই পাপা। অর্থাৎ সুপারস্টার বাবা শাহরুখ খান। সঙ্গে ছিলেন মা গৌরী খানও।

শনিবার লন্ডনের আরডিংলি কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করলেন সুহানা খান। সেই কনভোকেশনে উপস্থিত ছিলেন শাহরুখ ও গৌরী। সেখানে মেয়ের সঙ্গে তোলা দুটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউড কিং। জানিয়েছেন সুসংবাদ এবং সুহানার জন্য গর্বিত বাবা-মা শেয়ার করেছেন জীবনের পাঠও।

শেয়ার করা একটি ছবির ক্যাপশনে শাহরুখ খান লিখেছেন, ‘চার বছর উড়ে চলে গেল। আরডিংলি থেকে গ্র্যাজুয়েশন। শেষ পিৎজা, শেষ ট্রেন এবং বাস্তব জীবনে পা। স্কুল শেষ, শিক্ষা নয়।’ আরেকটি ছবির ক্যাপশনে বাদশাহ লিখেছেন, ‘স্কুলের শেষ দিন। নতুন অভিজ্ঞতা ও রং লাগানো জীবন অপেক্ষমান।’

কলেজের কনভোকেশনে নাটকে অভিনয়ের জন্য একটি বিশেষ পুরস্কার পেয়েছেন সুহানা। শোনা যাচ্ছে, পড়াশোনার পাঠ চুকিয়ে এবার পাকাপাকিভাবে বলিউডে দেখা যেতে পারে শাহরুখ-কন্যাকে। যদিও ইতোমধ্যে তিনি মডেল হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন। বিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে তাকে দেখা গেছে।

View this post on Instagram

Lunch at Ardingly.. Graduation

A post shared by Gauri Khan (@gaurikhan) on

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here