অনেক বলিউড নায়িকা সিনেমায় পুলিশ চরিত্রে অভিনয় করেছেন। কারিনা কাপুর খান সম্ভবত স্টাইলিশ লুক বিচারে সবাইকে হারিয়ে দিয়েছেন। এমনটা বলছেন ভক্তদের কেউ কেউ।

এই নায়িকা বর্তমানে শুটিং করছেন ‘অ্যাংরেজি মিডিয়াম’ ছবির। প্রথমবার তাকে দেখা যাবে নামি অভিনেতা ইরফান খানের সঙ্গে। আরও আছেন রাধিকা মদন।

লন্ডনে রোববার সিনেমাটির আউটডোর দৃশ্যে অংশ নেন কারিনা। আর ওই দিন তার বলিউড ক্যারিয়ারের ১৯ বছর পূর্ণ হলো।

এই উপলক্ষে নির্মাতা কারিনার পুলিশ লুক শেয়ার করলেন অনলাইনে। অলিভ গ্রিন শার্ট, ডেনিমে সেজেছেন তিনি। কোমরে গোঁজা ব্যাজ। সব মিলিয়ে মনে হচ্ছে, চমকপ্রদ কিছু দেখানোর অপেক্ষায় আছেন তিনি।

প্রযোজক দিনেশ বিজান জানান, ক্যারিয়ারের উনিশ বছর হয়ে গেলেও এখনো নিজেকে নতুন নতুন রূপে আবিষ্কারে তৎপর কারিনা। ‘অ্যাংরেজি মিডিয়াম’ সিনেমায় তার চরিত্র সুন্দর ও মেজাজি। এমনটা একদমই দেখা যায়নি আগে।

এদিকে সম্প্রতি এক মন্তব্য করে সবাইকে চমকে দিয়েছেন কারিনা। বলিউডের তিন খান-সহ স্বামী সাইফ আলী খান, ইমরান খান সবার সঙ্গেই কাজ করেছেন তিনি। কিন্তু এ নায়িকার মতে, তাদের কেউই বলিউডের সেরা খান নন!

কারিনা বলেছেন, “আমি সব খানের সঙ্গেই অভিনয় করেছি। কিন্তু আমার মতে, ইরফান খানের সঙ্গে কাজ করাটা আমার কাছে অত্যন্ত গর্বের। তিনি পথপ্রদর্শক, সব খানের মধ্যে সেরা অভিনেতা তিনিই আর ইরফানই আমার কাছে বলিউডের সেরা।”

‘অ্যাংরেজি মিডিয়াম’ পরিচালনা করছেন হোমি আদাজানিয়া।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here